বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ হারালেন স্কুলশিক্ষক জহুরুল

নিহত স্কুলশিক্ষক জহুরুল

পাবনার ভাঙ্গুড়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন সহকারী স্কুলশিক্ষক জহুরুল ইসলাম (৩৭)নামক এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে তিনি এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি বিশ্বরোডের ভাঙ্গুড়া উপজেলার মল্লিকচক গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল উপজেলার রুপসী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের আলহাজ্ব আব্দুলের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার বিকেলে স্কুলশিক্ষক জহুরুল ইসলাম পাবনা শহরে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএড ক্লাস শেষ করে মোটরসাইকেলযোগে ভাঙ্গুড়া আসছিলেন। উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিকচকে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তার  মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। ওই হাসপাতালে নেয়ার পথে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় তিনি মারা যান।

এ সম্পর্কে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তার হাত-পায়ে আঘাতের চিহ্ন ছিল। নাক-মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

রুপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম জানান, শিক্ষক জহুরুল বিএড (উন্মুক্ত) ক্লাস শেষ করে পাবনা শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথে তিনি এই ভয়াবহ দুর্ঘটনার শিকার হন।

ভাঙ্গুড়া থানায় ওসি মাসুদ রানা জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে থানায় এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি।