একসাথে ৩ ছেলেমেয়েকে পানিতে ডুবিয়ে মারলেন পাষণ্ড বাবা

প্রতীকী ছবি

দুই ছেলে ও এক মেয়েকে একসাথে নির্মমভাবে পানিতে ডুবিয়ে হত্যা করেছেন এক পাষণ্ড বাবা। একই সাথে তাদের মায়ের চোখ অন্ধ করে দিয়েছেন ওই ব্যক্তি। এ ঘটনায় তাকে ও তার দুই স্ত্রীকে আটক করেছে পুলিশ। গত রোববার নির্মম হত্যার ঘটনাগুলো ঘটেছে মিশরের রাজধানী কায়রোতে।

সোমবার মিশরীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে এ খবর জানিয়েছে গালফ নিউজ। তবে ওই শিশুদের কোথায় হত্যা করা হয়েছে এবং তাদের কার বয়স কত ছিল -সে বিষয় উল্লেখ করেনি গালফ নিউজ।

ওই ব্যক্তির ঘরে তিন তিনটি স্ত্রী ছিল। তিনি তার প্রথম স্ত্রীকে পছন্দ করতেন না এবং প্রচণ্ড সন্দেহ করতেন তাকে। তারে গর্ভে জন্ম নেয়া তিন ছেলেমেয়ের জন্ম পরিচয় নিয়েও সন্দিহান ছিলেন তাদের বাবা। তিনি মনে করতেন ওই ছেলেমেয়েরা তার ঔরসজাত নয়। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকতো।

এই সন্দেহ থেকেই রোববার (৪ এপ্রিল) দুই ছেলে ও এক মেয়েকে পানিতে ডুবিয়ে হত্যা করেন তাদের বাবা। এই হত্যাকাণ্ডে তাকে সহায়তা করেন তার অপর দুই স্ত্রী। এরপর তারা এই তিন শিশুর মৃত্যুকে দুর্ঘটনা বলে চালাতে চেয়েছিলেন। কিন্তু পুলিশের হাতে ধরা পড়ার পর জিজ্ঞাসাবাদে নিজেদের অপরাধ স্বীকার করেছেন ওই পাষণ্ড বাবা ও তার স্ত্রীরা। আগামী ২২ মে থেকে আদালতে এই তিন ঘাতকের বিচার হওয়ার কথা রয়েছে।

ওমেন্স নিউজ ডেস্ক/