এ কেমন বাবা!

প্রতীকী ছবি

মেয়েকে ধর্ষণের ঘটনায় এক পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মাসে এই নির্মম ঘটনাটি ঘটেছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকায়।

গত ৭ এপ্রিল মেয়েকে একা পেয়ে আমের জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করে তার রিকশা চালক বাবা। এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা। সোমবার (৩১ মে) তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবুল কাদের।

তিনি জানান, ধর্ষিতা স্কুল ছাত্রীর বয়স ১৭ বছর। সে চৌদ্দগ্রামের স্থানীয় এক স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী। ঘটনার দিন তাকে বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষণ করে তারই জন্মদাতা পিতা। কেবল একবার না, মেয়েকে ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে ওই পাষণ্ড।

নিরুপায় মেয়েটি তার ছোট বোনকে ঘটনাটি জানায়। পরে তার ছোট বোন পুরো বিষয়টি মাকে জানায়। এরপর মেয়েটির মা বাদী হয়ে গত রোববার (৩০ মে) স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে পরদিন অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা একজন মাটি কাটার শ্রমিক। প্রতিদিন তিনি মাটি কাটতে চলে যান। ঘটনার প্রথম দিন তার স্বামী রিকশা চালিয়ে চৌদ্দগ্রাম বাজার থেকে আমের জুস কিনে তার সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে মেয়েকে খাওয়ায়। এরপর মেয়ে ঘুমে অচেতন হয়ে পড়লে তাকে ধর্ষণ করে। এরপর ধর্ষণের ঘটনা প্রকাশ করলে হত্যার হুমকি দিয়ে আরও একাধিকবার মেয়েকে ধর্ষণ করে সে।

ওমেন্স নিউজ ডেস্ক/