করোনা রিপোর্ট নেগেটিভ গায়ক কবীর সুমনের

হাসপাতালে গায়ক কবীর সুমন (ছবি সংগৃহীত)

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কবীর সুমনের। সোমবারের থেকে তার জ্বর কমেছে এবং আগের থেকে কম অক্সিজেন দিতে হচ্ছে তাকে। যদিও তার গলায় সংক্রমণ ধরা পড়েছে। তবে সবচেয়ে আনন্দের খবর হচ্ছে- তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে সোমবার (২৮ জুন) সকালে অসুস্থ অবস্থায় কলকাতার এক হাসপাতালে ভর্তি হন বাঙালি গায়ক কবীর সুমন। তখন হাসপাতাল সূত্রের বরাত দিয়ে ভারতের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছিল- তার জ্বর ও শ্বাসকষ্টসহ আরও বেশ কিছু সমস্যা রয়েছে যা আপাতদৃষ্টিতে করোনার লক্ষণ বলে ধারণা করা হচ্ছে। কিন্তু এর একদিন পরই হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সুমনের কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে ।

আরও পড়তে পারেন-করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে বিখ্যাত গায়ক সুমন

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে স্থানীয় এক সংবাদ মাধ্যম আরও জানায়, করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও এন্ডোস্কপিতে সুমনের গলায় সংক্রমণ ধরা পড়েছে। তার চিকিৎসা চলছে। অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে তাকে এবং নিয়ম মাফিক তার রক্তপরীক্ষা করা হবে।

এদিকে সোমবার বিকালে গায়ক কবীর সুমনকে দেখতে এসএসকেএম-এ যান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। সেখানে তিনি সুমনের স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

ওমেন্স নিউজ ডেস্ক/