জাতীয় শোক দিবসে বগুড়া শিশু নাট্যদল ও কুঁড়ি টিভির আলোচনা-পুরস্কার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া শিশু নাট্যদল ও কুঁড়ি টিভির আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার (২৭ আগস্ট) বিকাল ৪টায়, ম্যাক্স মোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

বগুড়া শিশু নাট্যদলের উপদেষ্টা ও পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ বগুড়ার অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু’র সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মোঃ মকবুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান এ্যাড. মোঃ রেজাউল করিম মন্টু ও নজরুল পরিষদ বগুড়ার সভাপতি এ্যাড. মনতেজার রহমান মন্টু।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ বগুড়ার প্রধান শিক্ষক আল মামুন সরদার, বগুড়া ইয়ুথ কয়্যার-এর সভাপতি আতিকুর রহমান মিঠু, সিডিএলএস নারী ফোরাম সভাপতি হাসনা খাতুন, কুঁড়ি টিভি’র উপদেষ্টা জি.এম. সাকলায়েন বিটুল প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বগুড়া শিশু নাট্যদল পরিচালক ও ইউটিউব চ্যানেল কুঁড়ি টিভি’র চেয়ারম্যান আব্দুল খালেক। এরপর অনুষ্ঠানের অতিথিবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৭-১৯ আগস্ট ২০২১ তারিখে অনলাইনে স্কুল শিক্ষার্থীদের মাঝে অনুষ্ঠিত চিত্রাঙ্কন, গল্পলেখা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কারের ক্রেস্ট ও প্রশংসাপত্র তুলে দেন। এরপর আবৃত্তি পরিবেশনা করে বগুড়া শিশু নাট্যদলের শিল্পীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন বগুড়া শিশু নাট্যদলের যুগ্ম-সচিব ও ইউটিউব চ্যানেল কুঁটি টিভি’র কো-চেয়ারম্যান জিল্লুর রহমান শামীম। উপস্থিত ছিলেন প্রক্তন শিক্ষক আবেদা আশরাফ, ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস আলম প্রমুখ।

ওমেন্স নিউজ ডেস্ক/