লালমনিরহাটে নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাওনা টাকা চাওয়ায় নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি সাইফুল ইসলাম ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) মধ্যরাতে ছয়জনের নামসহ অজ্ঞাত আরও একজনকে আসামি করে আদিতমারী থানায় হত্যা মামলাটি দায়ের করেন নিহত রহিমার ছেলে আব্দুর রহিম।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের দুরারকুটি কলোনি এলাকায় আব্দুল গণির ছেলে সাইফুল ইসলাম (৩০) বাড়ির পাশে একটি গালামালের দোকান করতেন। প্রতিবেশী আব্দুল মান্নানের স্ত্রী রহিমা বেগমের কাছ থেকে কিছুদিনের জন্য ৭০ হাজার টাকা ঋণ নেন। পাওনা টাকা চাইলে রহিমার ওপর ক্ষিপ্ত হন তিনি। একপর্যায়ে দোকানে থাকা লাঠি দিয়ে রহিমাকে বেধম মারধর করেন সাইফুল। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রহিমাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের ছেলে আব্দুর রহিম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত একজনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সে মামলায় আটক সাইফুল ও তার স্ত্রীকে গ্রেফতার দেখায় পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, হত্যা মামলায়  প্রধান অভিযুক্ত সাইফুল ইসলাম ও তার স্ত্রীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করার চেষ্টা করা চলছে।

ওমেন্স নিউজ ডেস্ক/

লাইক, কমেন্টস, শেয়ার দিয়ে আমাদের সাথে থাকুন