কালীগঞ্জে দুই নারীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি ঘটনায় ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫) নামে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের দেহ অগ্নিদগ্ধ অবস্থায় ছিলো।

শনিবার (১৯মার্চ) সকালে কালীগঞ্জ উপজেলায় দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম ও মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে ওই মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামে যৌতুকের টাকার জন্য স্বামী, শ্বশুর,শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে মারা যান ফারিয়া বেগম (২২) নামক গৃহবধূ। এ ঘটনার পর মরদেহ বাড়িতে রেখে পালিয়ে যান তার স্বামী সুজন মিয়া (৩০), তার বাবা শাহাজাহান আলী ও মা ফরিফা বেগম। পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করেন থানায় নিয়ে আসেন।

এদিকে উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকার এক সুপারি বাগান থেকে রূপালী খাতুন (২৫) নামে এক নারীর মরদেহ অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করেছেন পুলিশ।  রূপালী খাতুন উত্তর মুশরত মদাতীর ৬নং ওয়ার্ডের বাসিন্দা রফিকুল ইসলামের মেয়ে। তালাকপ্রাপ্ত ওই নারী বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। তবে তিনি কীভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হলেন এখনও kf জানা যায়নি।

তার মা আঞ্জুআরা বলেন, ‘শবেবরাতের দিন সারা রাত ইবাদত বন্দিগি শেষে ঘুমিয়ে পড়ি। সকালে রূপালী খাতুনকে দেখতে না পেয়ে খুঁজতে থাকি। এরপর বাগানে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাটের টিমসহ ঘটনাস্থলে পরিদর্শন করেছি। ওই দুই নারীর অস্বভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওমেন্স নিউজ ডেস্ক/