১৫০ পরিবার পেল নাজনীন রহমানের ঈদ উপহার!

হাসানুজ্জামান হাসান

পবিত্র ঈদুল  ফিতর উপলক্ষ্যে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় নিজ অর্থায়নে অসহায় ও দুস্থ ১৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার কাকিনা ইউনিয়নের নিজ বাড়িতে চাল বিতরণ করেন তিনি।

চাল পেয়ে খুশিতে আত্নহারা হয়ে রহিমা বেগম বলেন, অনেকটা কষ্টেই দিন কাটছিল, এই দুঃসময়ে নাজনীন আপা আমাদের পাশে দাড়িয়ে বড়ই উপকার করেছে। তার মন মানসিকতা অনেক ভালো। ঈদ আসলে আমাদের মাঝে প্রতি বছর নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অর্থ সয়াহতাও করে।তার জন্য দোয়া করি। আল্লাহ যেন সুস্থ রাখে। আগামীতেও যেন অসহায় মানুষের পাশে দাড়াতে পারেন তিনি।

দিনমজুর বিমল চন্দ্র জানায়, বর্তমান নিত্য পণ্যের দাম বেড়ে যাওয়ার ঠিক মত বাজার করতে পারছি না। যেন নুন আনতে পান্তা ফুরায়। দিন মজুরি কাজ করে যা উপার্জন হয় তা দিয়ে দৈনিক খরচ চালানো সম্ভব না। ঈদের সময় আমাদের খাদ্য সহায়তা দেয়ার জন্য ধন্যবাদ জানাই নাজনীন রহমানকে৷ তিনি যেন গরীব দুঃখি মানুষের পাশে এভাবেই নিয়োজিত থাকতে পারে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান জানান, প্রতিবছর সরকারীভাবে সহায়তা করে থাকি। তবে সব গুলো মানুষকে দেয়া সম্ভব হয় না। তাই নিজ অর্থায়নে কিছু সংখ্যক দিন মজুর ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করি। ১৫০ টি পরিবারের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে আমার এই ক্ষুদ্র আয়োজন। আল্লাহ সুস্থ রাখলে প্রতিবছর আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। সকলে আমার জন্য দোয়া করবেন।

ওমেন্স নিউজ ডেস্ক/

লাইক, কমেন্টস, শেয়ার দিয়ে আমাদের সাথে থাকুন