লালমনিরহাটে ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট

লালমনিরহাটে অজ্ঞাত মাদকদ্রব্য চোরাকারবারিদের ছুরিকাঘাতে পুলিশের দুই এএসআইসহ চার জন আহত হয়েছেন। বৃহস্পতিবার, (১২ মে) রাত ১০টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সেরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন—কালীগঞ্জ থানার দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজাহান আলী ও মমতাজ উদ্দিন এবং কাকিনা ইউনিয়নের চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মজিমুল ইসলাম ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক। তাদেরকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের ওই দুই এএসআই মহিপুর-কাকিনা সড়কের সেরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে সন্দেহের ভিত্তিতে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১১-৫১১২) আটক করে। গাড়িটি তল্লাশি শুরু করলে চালক ও তার সহযোগী গাড়ি থেকে নেমে এএসআই শাহজাহান আলী ও মমতাজ উদ্দিনকে ধারাল ছুরি দিয়ে আঘাত করে।

স্থানীয় দুই পথচারী এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, 'আহতদের চিকিৎসা চলছে। পলাতক মাদক চোরাকারবারিদের শনাক্তে পুলিশ কাজ করছে।'

ওমেন্স নিউজ ডেস্ক/

লাইক, কমেন্টস, শেয়ার দিয়ে আমাদের সাথে থাকুন