তরকারিতে লবন বেশি, স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী!

প্রতীকী

স্ত্রীর রান্না পছন্দ হয়নি স্বামীর। তরকারিতে লবন বেশি হয়ে গিয়েছিল। এতে রেগে গিয়ে স্ত্রীর মাথা মুড়িয়ে দিয়েছেন এক পাষণ্ড স্বামী। পাশপাশি ওই নারীকে লাঠি দিয়ে মারধরও করা হয়েছে বলে জানা গেছে। ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদ শহরে ঘটনাটি ঘটেছে গত ৮ মে। কিন্তু স্বামীর অত্যাচারের ভয়ে মুখে কুলুপ এঁটেছিলেন স্ত্রী। অবশেষে ভয় কাটিয়ে বুধবার (১১ মে) পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি।

আহমেদাবাদের ইনসানিয়ৎ নগরের বাসিন্দা ইমরান শেখ। পেশায় রাজমিস্ত্রী। তার স্ত্রী রিজভানা। ইমরানের স্ত্রীয়ের অভিযোগ, ওইদিন দুপুর ২ টা নাগাদ কাজ থেকে বাড়ি ফিরে খেতে বসেছিলেন তার স্বামী। তরকারি ভালো না লাগায় স্ত্রীকে অকথ্য গালিগালাজ করতে শুরু করে। প্রতিবাদ করেন রিজভানা। এমনকি নতুন করে তরকারি রেঁধে দেওয়ার কথাও জানান তিনি। কিন্তু সে কথা কান দেননি ইমরান। গালিগালাজ চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে লাঠি দিয়ে মারতে শুরু করেন। সেই সময় পুলিশকে ফোন করার হুমকি দেন রিজভানা। এতে রেগে গিয়ে স্ত্রীর মাথার চুল কেটে দেন ইমরান। এসময় রিজভানার চিৎকার শুনে ছুটে আসে প্রতিবেশীরা। তারা কোনওরকম ইমরানের হাত থেকে রিজভানাকে রক্ষা করেন।

পাশাপাশি রিজভানাকে পুলিশের কাছে যাওয়ারও পরামর্শ দেন। কিন্ত স্বামীর ভয়ে সে থানায় যেতে পারেনি। অবশেষে সাহস নিয়ে গত বুধবার (১১ মে) পুলিশের দ্বারস্থ হন রিজভানা। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে ইমরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদালতেও পাঠানো হয়েছে তাকে।

বিদেশি পত্রিকা অবলম্বনে

ওমেন্স নিউজ ডেস্ক/