ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে প্রাণ গেল তামাক ব্যবসায়ীর

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তামাক বিক্রি করতে যাওয়ার সময় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে এক তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় নিহতের ভাই ও অটোরিক্সা চালক আহত হয়েছেন।

সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন পুত্র। আহতরা হলেন নিহত শহিদুলের ভাই শহিদার রহমান ও অটোচালক আনিছার রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একটি অটোরিকশা করে কাকিনার আকিজ টোবাকোতে তামাক বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন শহিদুল ইসলাম। এসময় বুড়িমারী স্থলবন্দরে পণ্য আনতে যাচ্ছিল একটি ট্রাক। পরে তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, তাদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়াতে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ওমেন্স নিউজ ডেস্ক/