গাজীপুরে টিম গ্রুপের স্কুল ইউনিফর্ম ও খাবার বিতরণ

গাজীপুর প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে টঙ্গীর বিসিক হাজীর মাজার এলাকায় দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম ও খাবার বিতরণ করেছে টিম গ্রুপ।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে টিম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিমিটেডের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সহযোগিতা করেন স্থানীয় কাউন্সিলর গিয়াস সরকার। অনুষ্ঠানে টিম গ্রুপের মহাব্যবস্থাপক জনাব নূর-ই সাইফুল্লাহ ফয়সাল বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রদ্ধা ও সম্মান প্রদর্শনে তাদের এই উদ্যোগ। স্বাধীন বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা, দরিদ্রমুক্ত শিক্ষিত নতুন গড়তে টিম গ্রুপের এমন প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।’ এসময় টিম গ্রুপের ম্যানেজার এডমিন তানভীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রথমে হাজীর মাজার এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের ২৫০ শিক্ষার্থীকে টিম গ্রুপের তৈরি করা নতুন স্কুল ইউনিফর্ম বিতরণ করা হয়। এরপর বঙ্গবন্ধু এবং তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। মোনাজাতের পর ওই এলাকার দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এমন উদ্যোগের জন্য টিম গ্রুপকে সাধুবাদ জানান স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের পরিবার।

১৫ আগস্ট উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও জাতির পিতার সংগ্রামী জীবনকর্ম নিয়ে ভিডিও তথ্যচিত্র স্কুলের বাচ্চাদের সামনে প্রদর্শনের জন্য হাজীর মাজার বিদ্যালয়কে একটি টেলিভিশন দেয়া হয়। আর এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহিল রাকিবের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান স্থানীরা।

ওমেন্স নিউজ ডেস্ক/