স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর নির্মাণ ব্যবসায়ীর আত্মহত্যা

প্রতীকী ছবি

স্ত্রী এবং দুই সন্তানকে বিষ দিয়ে হত্যা করার পর আত্মহত্যা করেছেন এক নির্মাণ ব্যবসায়ী। রোববার (২১ আগস্ট) ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দ্রাবাদের নিজামবাদ শহরের এক হোটেল কক্ষ থেকে ওই চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে সংবাদ মাধ্যম এনডিটিভি জানাচ্ছে- রোববার হোটেল কক্ষ থেকে যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন ৩৭ বছর বয়সী ব্যবসায়ী সুরিয়াপ্রকাশ, তার স্ত্রী অক্ষয়া, ১৩ বছরের মেয়ে প্রত্যুষা এবং ১০ বছর বয়সী ছেলে অদ্বৈত।

হায়দ্রাবাদের বাসিন্দা সুরিয়াপ্রকাশ রিয়েল স্টেট ব্যবসায় সাথে জড়িত ছিলেন। রাজধানীর মধ্যপুর ও কোন্দাপুরে ছিলো তার ব্যবসাক্ষেত্র। করোনার কারণে সাম্প্রতিক বছরগুলোতে তার ব্যবসা ভালো চলছিলো না। ক্রমাগত লোকসানের মুখে তিনি মুষড়ে পড়েছিলেন।

এদিকে ব্যবসার জন্য যাদের কাছ থেকে মোটা অঙ্কের ঋণ নিয়েছিলেন তারাও টাকা ফেরত দেয়ার জন্য ক্রমাগত চাপ দিচ্ছিলেন তাকে। এমনকি তারা তাকে বেশ কয়েকবার নানারকম হুমকিও দিয়েছে বলে জানা যায়। কিন্তু তিনি ঋণ পরিশোধের কোনও উপায়ই খুঁজে পাচ্ছিলেন না। একদিকে ব্যবসায়ে লস, অন্যদিকে মাথার ওপর বিশাল ঋণের বোঝা-এইসব মিলিয়ে হতাশ হয়ে পড়েছিলেন সুরিয়াপ্রকাশ। পুলিশের ধারণা-ব্যবসা সংক্রান্ত হতাশা থেকেই সপরিবারে পরপারে পাড়ি জমানোর পরিকল্পনা করেন ওই ব্যবসায়ী।

পরিকল্পনা মতো স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে ঘুরতে যান সুরিয়াপ্রকাশ। তারা উঠেন নিজামাবাদ শহরের এক হোটেলে। সেখানে স্ত্রী ও প্রাণপ্রিয় দুই সন্তানকে বিষ প্রয়োগে হত্যা করেন। পরে নিজেও বেছে নেন আত্মহত্যার পথ।

এ ঘটনায় স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

ওমেন্স নিউজ ডেস্ক/