কালীগঞ্জে সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে সুমি আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। উপজেলার দলগ্রাম ইউনিয়নের দক্ষিণ দলগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। সুমি আক্তার দক্ষিণ দলগ্রাম এলাকার ওসমান আলীর মেয়ে। তিনি চাপারহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, রাতের খাওয়া শেষে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে সুমি আক্তার। পরে রাত সাড়ে ১১টার দিকে তার বিছানায় আগে থেকে বসে থাকা বিষধর সাপ তার ডান হাতে ছোবল মারে। সঙ্গে সঙ্গে তার শরীরে বিষ ছড়িয়ে গেলেও পরিবারের লোকজন তা বুঝতে না পেরে ঝাড়ফুঁক করে। পরে তার অবস্থার অবনতি হলে ভোরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।

সুমি আক্তারের দাদা জয়নাল আবেদীন বলেন, আমরা বুঝতে পাইনি যে সাপে কামড় দিয়েছে। সে শুধু বলতেছে কি যেন তাকে কামড় দিয়েছে। কিন্তু পরে আর তার শরীর নাড়তেই দেয় না। পুরো শরীর ব্যথায় কাতরাচ্ছিল। ভোরে বেশি অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

দলগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, সাপের কামড়ে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনে ওই এলাকার বিট কর্মকর্তাকে পাঠানো হয়েছে।

ওমেন্স নিউজ ডেস্ক/