করোনায় আক্রান্ত অমিতাভ-অভিষেক, একই হাসপাতালে ভর্তি

ফাইল ফটো

ভারতের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন বলে শনিবারই বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর পাওয়া যায়। পরে তার ছেলে ও বলিউড স্টার অভিষেক বচ্চনেরও করোনা শনাক্ত হয়। বর্তমানে বাবা ও ছেলে দুইজনই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন। এ নিয়ে টুইট করে ভক্তদের শান্ত থাকার বার্তা দিয়েছেন জুনিয়র বচ্চন।

এই মুহূর্তে অমিতাভের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে। তবে নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে বিগ বি-র। কোভিড-১৯ ধরা পড়ার পর তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার গভীর রাতে জানা যায় তার ছেলে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ। তিনিও একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এর আগে টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান বিগ বি। তিনি বলেন, করোনা পজিটিভ ধরা পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার ও তার বাড়িতে যারা কাজ করেন, তাদেরও পরীক্ষা হয়েছে। গত দশ দিনে তার সংস্পর্শে যারা এসেছিলেন, সবাইকে করোনা পরীক্ষা করারও অনুরোধ জানান তিনি।

এদিকে করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার কথা টুইট করে জানিয়েছেন জুনিয়র বচ্চন। লিখেছেন, ‘একদিন আগে আমার বাবার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এবার আমারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এলো। আমরা দুজনেই হাসপাতালে ভর্তি। তবে আমাদের করোনার লক্ষণ খুব ভয়াবহ কিছু নয়। আমরা এই বিষয়টা সকলকে জানিয়েছি। আমাদের পরিবারের অন্যান্য সদস্যদেরও টেস্ট করা হচ্ছে। অনুরোধ করছি দয়া করে শান্ত থাকুন, প্যানিক করবেন না। ধন্যবাদ।’

ওমেন্স নিউজ ডেস্ক/