হবিগঞ্জে বাড়ি থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

প্রতীকী ছবি

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবল উপজেলার দিগাম্বর বাজারের এক বাড়ি থেকে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে এ ঘটনায় প্রতিবেশী আহত আমির আলী নামে এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- পুটিজুরী ইউনিয়নের  লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাশের স্ত্রী অঞ্জলী (৩৫) ও মেয়ে পূজা (৮)।

বাহুবল থানার এসআই আলমগীর কবির জানান, কাঁচামাল ব্যবসায়ী সন্দীপ দাশ পরিবার নিয়ে বাজারের পাশে একটি বাড়ির তৃতীয় তলায় থাকেন। বুধবার তিনি ব্যবসার কাজে সুনামগঞ্জ যান। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি বাসায় ফিরে দেখেন ঘরের দরজা খোলা। স্ত্রী ও মেয়ের লাশ খাটের নিচে পড়ে আছে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটো উদ্ধার করে।

এদিকে দ্বিতীয় তলায় বসবাসকারী আমির আলী নামে এক ব্যক্তি বুধবার রাত তিনটায় সন্দীপ দাশকে মোবাইলে জানান, চোর তার (আমির আলীর) বাসা থেকে সেলাই মেশিন চুরি করে নিয়ে গেছে। তিনি আহত হওয়ার খবরও জানান তাকে।

সন্দীপ দাশের উদ্ধৃতি দিয়ে এসআই আলমগীর কবির জানান, বুধবার রাতে অঞ্জলীর তিন দফা মোবাইলে স্বামীর সঙ্গে কথা হয়েছে। সর্বশেষ ভোর ৪টায় তাদের কথা হয়। ধারণা করা হচ্ছে ভোর ৪টার পর যেকোনো সময় মা-মেয়ে খুন হন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর ধারণা, এই ঘটনার সঙ্গে আমির আলীর সম্পৃক্ততা থাকতে পারে। আহত আমির আলীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওমেন্স নিউজ ডেস্ক/